শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাজীগঞ্জে টিসিভির কার্ড প্রভাবশালী ইউনিয়ন আওয়ামী’লীগের সাধারণ সম্পাদকের নামে

মেঘনাপোষ্ট ডেস্করিপোর্ট :

চাঁদপুরের হাজীগঞ্জে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রিতে অনিয়মের অভিযোগ উঠেছে। সুবিধা বঞ্চিত মানুষের কার্ড ভোগ করছে প্রভাবশালীরা।

উপজেলা ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয় আওয়ামী’লীগের সাধারণ সম্পাদক মাহতাব হোসেন সবুজ প্রভাবশালী হওয়া সত্বেও ভোগ করেছে টিসিভির কার্ড।

তবে সরকারের কঠোর বার্তা, গ্রেপ্তার, তদন্ত কমিটিসহ নানা শাস্তিমূলক ব্যবস্থায়ও বন্ধ হয়নি এমন অনিয়ম। ফলে নিম্ন আয়ের মানুষের অনেকেই সরকারের এ সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।

এবিষয়ে মাহতাব হোসেন সবুজ বলেন— আমার ভাই আবুল কাশেম সর্দার জন্য সাবেক চেয়ারম্যান সফিকুল ইসলাম মীর করে দিয়েছেন,ওনি আমাকে করোনা প্রণোদনাও দিয়েছে।

আপনার ভাই কাশেম তো স্বাবলম্বী এবং ওনার নামেও কার্ড আছে বলা হলে তিনি বলেন আরে ভাই সবইতো বুঝেন বাদ দেন।

৬নং ওয়ার্ড ইউপি সদস্য সালামত উল্লার ফোনে একাদিকবার ফোন করলেও রিসিভ হয়নি।

৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ প্রধানিয়া সুমন বলেন— আমি ৭২ ঘন্টা সময় পাই এর ভেতর মেম্বাররা কার নামে কার্ড করলো সেটা দেখার সময় পাই না, শুধু তাড়াতাড়ি স্বাক্ষর করে দেই।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল বলেন—এগুলো আরো আগেই চেয়ারম্যানরা করেছে তখন আমি ছিলাম না, আমি আমার উদ্যতম কর্মকর্তাকে জানাবো এবং ওনাদের নির্দেশনা মত ব্যাবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য সালামত উল্লা মেম্বারের বিরুদ্ধে মৃত ব্যক্তি,প্রবাসীদের কাছ থেকে টাকার বিনিময়ে টিসিভির কার্ড বানিজ্যেরও অভিযোগ রয়েছে

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com